০৩ টি বেবিসহ একজোড়া রানিং পেয়ার

For sale by: Rahul, 28 Feb 2024 10:52 am Location: Dhaka, Dhaka, Uttara

  • ০৩ টি বেবিসহ একজোড়া রানিং পেয়ার
  • ০৩ টি বেবিসহ একজোড়া রানিং পেয়ার
  • ০৩ টি বেবিসহ একজোড়া রানিং পেয়ার
  • ০৩ টি বেবিসহ একজোড়া রানিং পেয়ার
  • ০৩ টি বেবিসহ একজোড়া রানিং পেয়ার
Tk 1,850

01780067699

Negotiable

Shere This Ad: Send Email to Seller
                                            এক জোড়া দেখতে সুন্দর ও চমৎকার স্বাস্থের বাজরিগার তিনটি বাচ্চা সহ বিক্রি হবে। বাচ্চাগুলো ইতিমধ্যে অল্প অল্প খেতে শিখে গেছে। পাখির জোড়াটি আবারও ডিম পেড়ে দিবে। 

আমার বাসায় পালা পাখি। এগুলো মূলত আমার স্ত্রী পালন করে।

নিশ্চয়ই দোকানের পাখি আর বাসায় পালা পাখির পার্থক্য আপনারা বোঝেন। তাছাড়া বাচ্চা সহ পাখি কিনলে রানিং পাখির ব্যাপারে নিশ্চিত হওয়া যায়। অন্তত এটা বোঝা যায় যে পাখির জোড়াটি ডিম বাচ্চা করছে এটা সুনিশ্চিত এবং আপনাকে কেউ ঠকাতে পারবেনা। তাই অবুঝ অথবা বোকার মত এলোমেলো দামাদামি করবেন না। প্রকৃত অর্থে যিনি নিতে আগ্রহী, তিনি সরাসরি কল করে বিস্তারিত আরো কিছু জানার থাকলে জেনে নিতে পারেন।

আবারও আপনাদের জ্ঞাতার্থে জানাচ্ছি, শুধু ০৩টি বাচ্চাসহ একজোড়া রানিং পাখি সব মিলিয়ে ০৫ পিস বিক্রয়ের বিজ্ঞাপন দেয়া হলো। কোন সেটআপ সেল করা হবে না। 

পাখি নেয়ার জন্য প্রয়োজনে আপনারা খাঁচা আনতে পারেন অথবা অসুবিধা মনে করলে আপনাকে একটি carrying cage (পাখি এক স্থান থেকে অন্য স্থানে নেয়ার খাঁচা) বাসা থেকে দিয়ে দেয়ার চেস্টা করবো, যাতে আপনার পরিবহনে কোন অসুবিধা না হয়। 

*যে খাঁচাটি দেয়ার চেষ্টা করব, সেটা সম্পূর্ণ ফ্রি। সেটার জন্য আলাদা করে কোন দাম দিতে হবে না। এতোটুকু বাড়তি সহযোগিতা শুধু করার চেষ্টা করব।

আবারো বলছি অনুগ্রহ করে কেউ এলোমেলো দাম হাঁকাবেন না। কারণ দাম প্রায়ই ফিক্সড।  আপনাদের ধন্যবাদ। 

মেল - ফিমেল,  ০৩ টি বাচ্চার ছবি সবই আলাদা আলাদা করে সুন্দরভাবে উল্লেখ করে দেয়া হয়েছে, যাতে কোন বিভ্রান্তির সৃষ্টি না হয়।                                    

Similar ads


রানিং কম্পিউটার
রানিং কম্পিউটার

20 May 2021 04:13 pm

TK 16,000