খাটিয়ার গিলাফ । শেষ বিদায়ের প্রস্তুতি।

For sale by: Sunnah Point, 13 Mar 2024 09:25 am Location: Dhaka, Gazipur, Tongi

  • খাটিয়ার গিলাফ । শেষ বিদায়ের প্রস্তুতি।
Tk 2,900

01994258595

Shere This Ad: Send Email to Seller
                                            আসসালামু আলাইকুম,
মৃত্যুর পরে শেষ বিদায়টা সম্মানের সাথে, পর্দার সাথে, একটু গুছানো ও গুনাহ মুক্তভাবে হবে এমনটাই সকলের প্রত্যাশা।
কিন্তু আপনি একটু মনে করার চেষ্টা করুন তো! আপনার আত্মীয়-স্বজন পাড়া-প্রতিবেশী মারা যাওয়ার পরে শেষ বিদায়টা কেমন হয়েছিল, আমি ব্যক্তিগতভাবে মনে করতে পারি, পুরানো রঙ চটা একটা বিছানার চাদর, অথবা ছোট একটা কাপড় দিয়ে তাদের ঢেকে রাখা হয়েছিল। বিশেষ ব্যক্তিদের ক্ষেত্রে আরবি লেখা যুক্ত একটি চকচকে কাপড় ব্যবহার করা হয়েছিল।

শরীয়তের দৃষ্টিকোণ থেকে এ দুটোতেই সমস্যা রয়েছে!

প্রথমত: রং চটা পুরনো কাপড়, যেটা দিয়ে মৃত ব্যক্তিকে পরিপূর্ণভাবে ঢেকে রাখা সম্ভব হয় না।  বিশেষ করে মা বোনদের শেষ বিদায় সময় পর্দার মোট একটি গুরুত্বপূর্ণ বিষয় খেলাফ হয়ে যায়।
দ্বিতীয়তঃ আরবি লেখা যুক্ত কাপড় দিয়ে মৃত ব্যক্তিকে ঢাকা সম্পূর্ণ নিষেধ! এতে করে কুরআনের আয়াতের অবমাননা হয়, এবং আমরা সকলেই গুনাহগার হই যেটা কোনভাবেই কাম্য নয়। 

প্রিয় ভাই আপনি যদি চান আপনার পাড়া মহল্লার প্রত্যেকটি মুসলমানের শেষ বিদায়টা একটু সম্মানের সাথে, গুছানো, পর্দা মেইনটেইন করে গুনাহ মুক্তভাবে হোক, তাহলে একজন সচেতন মুসলমান হিসাবে আপনার উচিত আপনার পাড়া বা মহল্লার মসজিদের জন্য অথবা আপনার নিজস্ব তত্ত্বাবধানে একটি সুন্দর আরবি লেখা মুক্ত খাটের গিলাফের ব্যবস্থা করা। 

এই সমস্যার কথা চিন্তা করে সুন্নাহ পয়েন্টের একদল উদগামী তরুণ আলেম মিলে আমরা তৈরি করেছি একটি আরবি লেখা মুক্ত, ৯ ফুট দৈর্ঘ্য ও ছয় ফিট প্রস্থ বিশিষ্ট বড় একটি গিলাফের চাদর। 

যেটি দ্বারা মৃত ব্যক্তিকে যেমন সম্পূর্ণরূপে ঢেকে রাখা সম্ভব হবে, ঠিক তেমনি মা-বোনদের মৃত্যুর পরের পর্দাটাও সঠিকভাবে রক্ষা করা সম্ভব হবে.
প্রিয় ভাই আপনি যদি চান, আপনার পাড়া বা মহল্লার মসজিদের জন্য এমন একটি চমৎকার গিলাফ  আপনি দান করবেন, তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। বাংলাদেশের যেকোন প্রান্তে অগ্রিম কোন টাকা পেমেন্ট করা ছাড়াই আপনার নিকট আমরা 
গিলাফটি পৌঁছে দিতে পারব। ডেলিভারি ম্যান দাঁড়িয়ে থাকা অবস্থায় গিলাফটি হাতে পেয়ে, দেখে, চেক করে এরপর আপনি টাকা পরিশোধ করবেন।
আর হ্যাঁ অর্ডার করা কিন্তু একদম সহজ, নিচের Order Now বাটনে ক্লিক করে, আপনার নাম ঠিকানা এবং মোবাইল নম্বরটা শুধু লিখে দিন, আমরা কিছুক্ষণের মধ্যেই আপনাকে কল করে আপনার সাথে কথা বলে আপনার অর্ডারটি কনফার্ম করবে ইনশাল্লাহ।

গিলাফটির মূল্য ৩২০০ টাকা মাত্র। সাড়া দেশে ডেলিভারি চার্জ ফ্রি। অগ্রীম কোন টাকা ছাড়াই অর্ডার করতে সুন্নাহ্ পয়েন্টের অফিসিয়াল নাম্বারে।
Call Naw: 01994258595
              : 01977377790
#sunnah_point #sunnah #khatiar_gilaf #খাটিয়ার_গিলাফ                                    

Similar ads


কোরআনের গিলাফ
কোরআনের গিলাফ

04 Apr 2023 04:25 am

TK 80

জব প্রস্তুতি বই
জব প্রস্তুতি বই

28 Oct 2023 07:11 am

TK 1,900