উত্তরায় ফ্ল্যাটের দামে বাড়ী কিনুন।

For sale by: Aksima Begum, 13 Jun 2021 08:05 am Location: Dhaka, Dhaka, Uttara

  • উত্তরায় ফ্ল্যাটের দামে বাড়ী কিনুন।
  • উত্তরায় ফ্ল্যাটের দামে বাড়ী কিনুন।
  • উত্তরায় ফ্ল্যাটের দামে বাড়ী কিনুন।
  • উত্তরায় ফ্ল্যাটের দামে বাড়ী কিনুন।
  • উত্তরায় ফ্ল্যাটের দামে বাড়ী কিনুন।
Tk 7,000,000

01785490420

Negotiable

Shere This Ad: Send Email to Seller
                                            বিঃ দ্রঃ  আগ্রহি প্রকৃত মালিক পক্ষ কল করবেন। প্রকৃত মালিক পক্ষ ছাড়া মোবাইল এ কল না করবার জন্য অনুরোধ রইলো। কোনও ধরনের ৩য় পক্ষের কাছে বিক্রয় হইবে না। দুইজন মালিকের মধ্যে টাকা এবং জায়গা নগদ লেনদেন হবে। জায়গা দেখতে চাইলে সঠিক সময় জানাবেন। সময় ঠিক না করে জায়গা দেখতে আসবেন না। সব কিছু বিস্তারিত লিখা আছে। ভাল করে পড়ার অনুরোধ রইলো, আশা করি সব উত্তর পেয়ে যাবেন। ছবিগুলো বড় স্ক্রিনে দেখার অনুরধ রইলো। বাড়ি সহ জায়গার মূল্য দেয়া আছে। গুগল ম্যাপ এর ছবি দেয়া আছে। নিচে বিস্তারিত দেয়া আছে।

 

বিস্তারিতঃ

===================================================

২.৫ কাঠা জমিতে একতালা বাড়ি ও একটি টিনশেড বিক্রয় হইবে।

====================================================

১। বাড়ির আকার এবং অবস্থানঃ মোট ২.৫ কাঠা দক্ষিনমুখী জায়গা। ভিতরে ফুল ডেকরেটেড একতলা বাড়ি এবং সাথে একটি টিন শেড বাড়ি আছে। বর্তমানে ১৭,০০০ টাকা - ২০,০০০ টাকা ভাড়া পাই পুরো বাড়ি থেকে (খরছ এবং বিল বাদে) । খোলামেলা প্রাকৃতিক পরিবেশ।

২। সামনের রাস্তাঃ ১২ ফুট। মেইন রোড সংলগ্ন। খুব অল্প সময়ে দিয়াবাড়ী বাস স্টপ এবং মেট্রো রেইল কিনবা মিরপুর বেরিভাদ কিনবা উত্তরা যেকোনো স্থানে যাওয়া যায়, কারন পরিবাহন বেবস্থা খুবি উন্নত।

৩। কাগছপত্রঃ মিউটেশন করা আছে। ২০২০ সালের কাগজপত্র আপডেট করা আছে।

"এক মালিকানা ১০০% নিরভেজাল জায়গা" । আপনি চাইলে যেকোনো সময় ভেরিফাই করে দেখতে পারেন।

৪। বাড়ির অবস্থানঃ খুব সুন্দর আবাসিক পরিবেশ। সার্বক্ষণিক প্রশাসন দ্বারা নিওনত্রিত।

আপনি গাড়ি ড্রাইভ করে বাড়ি যেতে পারবেন।

৫। পানি/ বিদ্যুৎ/ গ্যাস/ ইন্টারনেট/ ডিসঃ পানি ৩০০ ফিট নিচ থেকে তোলা হয় যার কারনে পানির স্বাদ প্রকিতির মত নিরভেজাল এবং মিষ্টি। সংরক্ষণ হয় ১০০০ লিটার ট্যাংকই তে। বিদ্যুৎ লাইন ডেস্ক, ডিজিটাল, উত্তরার লাইন। সরকারি বিদ্যুৎ খুটি বাড়ীর সামনে ৫'-১০' দুরুত্ত। গ্যাস নেই। যার কারনে সিলিন্ডার গ্যাস ব্যাবহার করা হয়। ১০ জন ভাড়াটিয়ার জন্যে ১০ টি সিলিন্ডার বোতল এবং চুলা  সংরক্ষণ আছে। আপনি চাইলে গ্যাস সংযোগ করে নিতে পারবেন। ইন্টারনেট এর লাইন আছে। ডিস এর লাইন আছে।

বিশেষ বৈশিষ্ট্যঃ

================

সুন্দর পরিবেশ বৈশিষ্ট্য একটি আবাসিক এলাকা। মিরপুর বেরিবাধ রোড এবং দিয়াবাড়ী সংলগ্ন। বাড়িটি একতলা বৈশিষ্ট্য- ৩টি মাস্টার বেড, একটি ড্রইং এবং ডাইনিং স্পেস, ২টি টইলেট, একটি কিচেন, উত্তর-দক্ষিণ দরজা, থাই গ্লাস, সিলিং কমপ্লিট ডেকুরেটেড (২য় তলা করা সম্ভব নয়, কারন ফাউন্ডেশন করা নেই। আপনি চাইলে যেকোনো সময় ফাউন্ডেশন করে বাড়ী নির্মাণ করতে পারবেন)। এবং টিনশেড ইউনিট এ ৫টি রুম, ২টা বাথরুম, পাকেরঘর সহ একটি টিনশেড ইউনিট আছে।  পুরো বাড়ি থেকে (খরছ এবং বিল বাদে) প্রতি মাসে ভাড়া পাচ্ছি ১৭,০০০ - ২০,০০০ (সতেরো হাজার টাকা থেকে বিশ হাজার) টাকা। এই এলাকায় রুম ভাড়া হয় ২,৫০০ টাকা থেকে ৩,০০০ টাকা। কানিক্তিং রোড # ৪০ ফুট। বাড়ীর সাম্নের রোড # ১২ ফুট। মেট্রোরেইল এস্টেশন এবং মিরপুর রোড ১০ মিনিট Walking Distance। ১০০% এক মালিকানা নিরভেজাল ২.৫ কাঠা জমি এবং বাড়ি। আশেপাশে Milestone School College Main Campus, Daffodil International University Main Campus, Asian University Main Campus, BGMA University Main Campus, East-West Medical University, English Medium, Madrasah  সহ আধুনিক শিক্ষা বেবস্থা আছে। চিকিৎসা বেবস্থা এখানে অনেক উন্নত। এখানে ২৪/৭ ডক্তর সার্বক্ষণিক চিকিৎসায় নিয়জিত। শপিং কমপ্লেক্স, ফাস্ট ফুড, বিনোদন প্লেছ দিয়াবাড়ি এবং আশুলিয়া খুবিই সুপরিচিত। পরিবহন বেবস্থা যেমনঃ রিক্সা, অটো রিক্সা, লেগুনা, বাস স্টপ, পাঠাও, উবার সহ মেট্রো রেইলের (ভবিষ্যৎ) সু-বেবস্থা আছে। এয়ারপোর্ট যেতে ৩০ মিনিট সময় লাগে। কলাহল মুক্ত, সব ধরনের নিরাপত্তা ও আধুনিক সু-বেবস্থা এখান থেকে শুরু হচ্ছে।                                    

Similar ads


স্বল্প দামে জমি
স্বল্প দামে জমি

30 Aug 2023 08:36 am

TK 3,500,000

জমিসহ বাড়ী বিক্রয়
জমিসহ বাড়ী বিক্রয়

26 Oct 2023 09:24 am

TK 3,300,000

বাড়ী বিক্রি
বাড়ী বিক্রি

31 Dec 2020 07:17 am

TK 28,000,000

টিনসেট বাড়ী বিক্রি
টিনসেট বাড়ী বিক্রি

15 Aug 2020 07:34 am

TK 13,200,000

More ads from Aksima Begum