আত্ম উন্নয়নে ৩টি বই ,,, মোসাদ র ও অন্যান্য

For sale by: ইবরাহীম খলীল, 22 Aug 2021 06:09 am Location: Dhaka, Dhaka, Mirpur

  • আত্ম উন্নয়নে ৩টি বই ,,,  মোসাদ র ও অন্যান্য
  • আত্ম উন্নয়নে ৩টি বই ,,,  মোসাদ র ও অন্যান্য
  • আত্ম উন্নয়নে ৩টি বই ,,,  মোসাদ র ও অন্যান্য
  • আত্ম উন্নয়নে ৩টি বই ,,,  মোসাদ র ও অন্যান্য
  • আত্ম উন্নয়নে ৩টি বই ,,,  মোসাদ র ও অন্যান্য
Tk 980

01734335349

Negotiable

Shere This Ad: Send Email to Seller
                                            মোসাদ'র' ও অন্যা এবং আত্ন উন্নয়নে অসাধারণ তিনটি বই।
 /
১.রোড টু সাকসেস
লেখক :নেপোলিয়ন হিল
অনুবাদ :মাহফুজ আলম
২.লিডারশিপ
লেখক : জন সি.ম্যাক্সওয়েল
অনুবাদ : মোঃইফতেখার আহমেদ
৩. টাইম ম্যানেজমেন্ট
লেখক : ব্রায়ান ট্রেসি
ভাষান্তর : হাদিসুর রহমান
#রোড_টু_সাকসেস. কেন কিছু মানুষ সফল হয় আর কেন বাকিরা ব্যর্থ হয় এটা কি আপনাকে কখনো ও হতবাক করেছে? এটা ছিল নেপোলিয়ন হিলের কিশোর বয়সের একটা প্রশ্ন এবং এই প্রশ্নের পিছনে সারা জীবন কাটিয়েছেন। কেন কিছু মানুষ সফল আর বাকি লক্ষ লক্ষ মানুষ কেন সফল হতে পারে না এই প্রশ্নের উত্তর অন্বেষণ করেছেন যেমন টা পৃথিবীর দ্বিতীয় কোনো মানুষ কখনো করিনি। সাফল্য আর সুখের অতুলনীয় নিয়মাবলী এই বই থেকে পাবেন।
#লিডারশিপ আমাদের প্রত্যেকের মধ্যেই রয়েছে নেতৃত্ব দেওয়ার সম্ভাবনা। আমরা শুধু সঠিক পথ ও দিক নির্দেশনার অভাবে তা তুলে ধরতে পারি না।
যারা নিজেদের হীনমন্যতা, জীবনের উন্নতি ও বিকাশ নিয়ে হতাশা দিক নির্দেশনাহীন তাদের জন্য লিডারশিপ ১০১ হতে পারে এক সঠিক দিক নির্দেশনাপূ্র্ণ সহায়ক গ্রন্থ।
#টাইম_ম্যানেজমেন্ট আপনার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ হলো সময়ের যথাযথ ব্যবহার নিশ্চিত করা। আপনার সফলতার পিছনে সময় ব্যবস্থাপনাই সবচেয়ে বেশি ভুমিকা রাখে অন্য কিছুর তুলনায়। কেননা সফলতার প্রথম চাওয়াই হলো সময় ব্যবস্থাপনা। আমাদের জীবনে সময় ব্যবস্থাপনার খুবই প্রয়োজন এই বই থেকে সেটা জানতে পারবো।
বই তিনটির মূদ্রিত মূল্য ৬৩০ টাকা।
#বিক্রয় মূল্য ৪৬০ টাকা।
সার্ভিস চার্জ ঢাকার ভিতরে ৬০ টাকা।
ঢাকার বাহিরে ১০০টাকা।
অর্ডার করতে মেসেজ /কল করুন 01734335349
 মোসাদ'র' ও অন্যান্য
///
যুগ যুগ ধরে গোয়েন্দাগিরিকে যুদ্ধের একটি অন্যতম গুরুত্বপূর্ণ কৌশল হিসেবে ধরা হয়। রাষ্ট্র নিজস্ব স্বার্থ হাসিল করতে, শত্রুর উপর আধিপত্য কায়েম করতে অথবা নিজেকে নিরাপদ রাখতে এই টেকনিক ব্যবহার করে থাকে। পূর্বে সাম্রাজ্যগুলুর লড়াইয়ে এই কৌশলের সীমিত প্রয়োগ আমরা দেখতে পেতাম, আর আজ আধুনিক যুগে রাষ্ট্রের সবচে গুরুত্বপূর্ণ সেক্টর হয়ে দাঁড়িয়েছে এটা। বলা যায় বর্তমান যুগের প্রতিটি উন্নত রাষ্ট্র টিকে আছে গোয়েন্দাদের উপর ভর করে। তথ্য সংগ্রহ করা, মনিটরিং করা, প্রক্সিযুদ্ধ করা কিংবা শত্রু রাষ্ট্রের বিরুদ্ধে 4th and 5th Generation যুদ্ধ পরিচালনা করা, সবই করে থাকে গোয়েন্দারা। গোয়েন্দা ব্যবস্থাকে রাষ্ট্রের ছায়া সরকারও বলা যায়। গোয়েন্দারা হল রাষ্ট্রীয় বাহিনীর চোখ ও কান।
গোয়েন্দা কী, গোয়েন্দারা কীভাবে কাজ করে, কেন গোয়েন্দাগিরি গুরুত্বপূর্ণ, ইসলামে এটার বিধান কী, গোয়েন্দাদের বৈশিষ্ট্য, প্রশিক্ষণ, অবদান সহ গোয়েন্দা এবং গোয়েন্দাগিরি আদ্যপান্ত এই গ্রন্থে আলোচনা করা হয়েছে।
বিশ্বের সেরা গোয়েন্দা সংস্থা বিশেষ করে ইসরাইলের ‘মোসাদ’ এবং ভারতের র’ এর ইতিহাস, সফল ও ব্যর্থ মিশন এবং বর্তমান অবস্থাসহ ভবিষ্যৎ পরিকল্পনার বিস্তারিত তুলে ধরা হয়েছে আপনার হাতে থাকা এই গ্রন্থে।
বাংলা ভাষায় লিখিত গোয়েন্দা বিষয়ক সবচে বড় কলেবর এই গ্রন্থ। যা আপনাকে নিয়ে যাবে এক অদ্ভুত শিহরণ জাগানিয়া, রহস্যময় গোয়েন্দা জগতে। অবিশ্বাস্য হলেও তার প্রায় প্রতিটি বর্ণনা সত্য। বর্ণনাগুলো বিশ্বের বাঘা বাঘা গোয়েন্দা কর্মকর্তাদের অবসর জীবনে লিখিত বইয়ের অনুবাদ কিম্বা কোনো সাংবাদিককে একান্ত সাক্ষাৎকারে অকপটে বলা বাস্তব ঘটনাচিত্র।
বইটির মুদ্রিত মূল্য ৬০০৳
বিক্রয়মূল্য ৪০০৳
পেজ ৩১২
অর্ডার করতে কল/ মেসেজ করুন
01734335349                                    

Similar ads


অন্যান্য ব্রান্ড
অন্যান্য ব্রান্ড

18 Feb 2024 07:41 am

TK 7,500

৩টি বেড + 2টি তোষক
৩টি বেড + 2টি তোষক

31 Mar 2024 10:07 am

TK 1,250